প্রিয় মানুষটিকে প্রেমের প্রস্তাব দিতে পারেন ভিন্ন কিছু কৌশলে | হেলথ বার্তা
,
আপডেট

প্রিয় মানুষটিকে প্রেমের প্রস্তাব দিতে পারেন ভিন্ন কিছু কৌশলে

মন থেকে অনেক বেশি ভালোবেসে ফেলেছেন একজনকে। কিন্তু কিছুতেই তাকে বলতে পারছেন না মনের কথাগুলো। আর ভালোবাসার মানুষটিকে প্রেমের প্রস্তাব দেয়া নিয়ে তো আর তাড়াহুড়া করা যায় না।

সবার চাইতে আলাদা ভাবে, অসাধারণ ভাবে চমকে দিতে ইচ্ছে করে প্রিয় মানুষটিকে। আর ভালোবাসার মানুষটিকে প্রেমের প্রস্তাবটাই এমন ভাবে দিতে হয় যেন সে মুগ্ধ হয়ে যায় এবং প্রস্তাব ফিরিয়ে দিতে না পারে তাই না?

কিছু উপায় জেনে নিন –

মোম বাতি ও ফুল

ভালোবাসার মানুষটিকে চমকে দেয়ার জন্য একটু কষ্ট করতে হলে করে ফেলুন না। প্রিয় মানুষটিকে সারা জীবনের জন্য নিজের করে নেয়ার জন্য প্রেমের প্রস্তাবটাও একটু আলাদা ভাবে দিন। খোলা মাঠে, ছাদে কিংবা ঘরেই মোম বাতি দিয়ে হার্ট আকৃতি তৈরী করুন।

এরপর তার মাঝে লাল গোলাপের পাপড়ী ছড়িয়ে দিন। প্রিয় মানুষটিকে সেই স্থানে ডাকুন এবং মোম গুলো জ্বালিয়ে রাখুন। এরপর সে আসলেই বলে দিন আপনার ভালোবাসার কথাগুলো।

  (এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয় ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি - ঠিকানা - YouTube.com/HealthBarta)

জন্মদিনের সারপ্রাইজ

জন্মদিনের দিন প্রিয় মানুষটির মন এমনিতেই অনেক ভালো থাকে। তাই এই দিনটি ভালোবাসার কথা জানানোর জন্য একটি উপযুক্ত দিন। প্রিয় মানুষটির জন্মদিনে তাকে সারপ্রাইজ দেয়ার জন্য উপহার ও ফুল নিয়ে যান।

জন্মদিনের শুভেচ্ছা জানানো ও উপহার দেয়ার পর দিনের কোনো একটি সুবিধাজনক সময়ে তাকে ভালোবাসার কথা জানিয়ে দিন। সেই সঙ্গে এটাও বলুন যে তাকে ভালোবাসার কথাগুলো জানানোর জন্য বিশেষ দিন হিসেবে আপনি তার জন্মদিনটিকেই বেছে নিয়েছেন।

কৌশলী উপহার দিন

আপনার বন্ধুটিকে কিছুটা কৌশলী উপহার দিন। হার্ট ধরে রাখা টেডিবিয়ার, সুন্দর একটি হার্ট শেপের মগ, হার্ট শেপের চকলেট, পারফিউম ইত্যাদি হতে পারে ভালোবাসা প্রকাশের জন্য উপযুক্ত উপহার। আপনার বন্ধুটিকে মাঝে মাঝেই এধরণের উপহার দিয়ে চমকে দিন। এতে আপনার বন্ধুটি আপনার মনের অবস্থা কিছুটা হলেও আঁচ করতে পারবেন।

রসিক স্টাইলঃ

Excuse me! আমি তোমাকে প্রপোজ করতে চাই। please অনুমতি দাও।

বিশেষ মুহূর্তে যৌন দুর্বলতা, শুক্র স্বল্পতা, মিলনে সময় সময় কম, লিঙ্গের শিথিলতা সহ যে কোন যৌন সমস্যায় অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন এবং স্থায়ী চিকিৎসা গ্রহন করুন। যোগাযোগ করুন ডাক্তার নাজমুলঃ 01799 044 229

আপডেট পেতে লাইক দিন আমাদের ফেসবুক পেজে

Leave a Reply